top of page
Search
  • Writer's pictureSJCBSS

Meme Contest Result

গত ১ এপ্রিল থেকে স্যার জগদীশ চন্দ্র বসু সায়েন্স সোসাইটি এর আয়োজনে শুরু হওয়া মিম কন্টেস্ট এর ইতি টানতে হচ্ছে আমাদের।

হোম কোয়ারেন্টাইন এর দিনগুলোতে নিজের Creativity কে কাজে লাগিয়ে Meme তৈরী করে মানুষকে সচেতন করার এবং বিজ্ঞানমনষ্ক করে তোলার কিংবা বিজ্ঞানের জটিল বিষয় সহজে উপস্থাপন করে মানুষকে আনন্দ দেওয়াই ছিল আমাদের লক্ষ্য। এই meme contest এ participate করেছেন গ্রুপ এর মডেরাটর সহ বাকি সকল মেম্বাররা।

যেখানে সর্বমোট ৫৬ টি মিম পোস্ট করা হয়।

এই প্রতিযোগিতায় আমাদের সবার কিছু অবহেলা এবং অন্যান্য কিছু কারণে আমাদের অনেক ভুল হয়েছে, যার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত।

যেহেতু মিম এর সংখ্যা অনেক বেশি এবং মানের উপরে বিবেচনা করে নির্দিষ্ট ১জনের একটি মিমের উপরে judge করা হয়েছে। আমাদেরকে এই প্রতিযোগিতায় সাহায্য করায় অসংখ্য ধন্যবাদ জানাই Hasan Pranto, SaYma SaMi এবং Farhan Nabin কে।

𝕽𝖊𝖘𝖚𝖑𝖙𝖘


মিম কন্টেস্টের বিজয়ী : Reduan Ferdous Ononno

১ম রানার্সআপ : Shahriar Hasan Emon

২য় রানার্সআপ(যৌথ) : Subah Sadika Rahman Mridu, Maruf Zaman

Honorable Mentions :Aqib Shafi , Eshan N, Sinanul Hoque


এছাড়া যারা মিম কন্টেস্টে অংশ নিয়েছেন সকলকে ধন্যবাদ।

বি:দ্র : বাসায় থাকুন।দরকারি কাজ ছাড়া বাইরে বের হওয়া পরিহার করুন। মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার করুন।করোনা প্রতিরোধে সকল উপদেশ মেনে চলুন।

8 views0 comments

Recent Posts

See All

Sir JC Bose Science Contest Season 2 Question Paper

Click here to get problem sets. প্রশ্নে কোনো ভুল থাকলে বা বুঝতে অসুবিধা হলে আমাদের পেইজে [https://www.facebook.com/jcbose.ss/] মেসেজ দিয়ে...

স্যার জেসি বোস সায়েন্স কনটেস্ট নীতিমালা

আমরা কাল শুরু করতে যাচ্ছি স্যার জেসি বোস সায়েন্স কন্টেস্ট সিজন ২। তাই কন্টেস্টের নীয়মনীতিগুলো একটু ঝালিয়ে নেয়া যাক। ১। কন্টেস্ট ২০ তারিখ...

Opmerkingen


bottom of page